রবিবার, ২৪ অক্টোবর - ২০২১
রবিবার, অক্টোবর ২৪, ২০২১
আরও

    Warning: A non-numeric value encountered in /home/banglat2/chattogramtribune.com/wp-content/plugins/td-cloud-library/state/single/tdb_state_single.php on line 819

    পটিয়ার হাইদগাঁও-এ ‘কৃষক কল্যাণ সমিতি’র সাধারণ সভা অনুষ্ঠিত

    চট্টগ্রাম ট্রিবিউন ডেস্ক,
    পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়নে কৃষিকাজ ও বিভিন্ন পেশায় জড়িত সমিতির সদস্যদের নিয়ে এই সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

    শুক্রবার ২৬শে মার্চ সন্ধ্যায় মোহাম্মদ জয়নাল আবেদীন এর সভাপতিত্বে এবং উজ্জ্বল চৌধুরী এর সঞ্চালনায় এই সভা অনুষ্ঠিত হয়।

     

    উক্ত সভায় উপস্থিত ছিলেন, জাইকে কর্মকর্তা আনিসুজ্জামন চৌধুরী, কৃষি কর্মকর্তা মোহাম্মদ সিরাজুল ইসলাম, বিশিষ্ট সমাজসেবক মফিজুর রহমান, ব্যাংকার আবুল কালাম, সাইদ মিয়া হাসান, চট্টগ্রাম ট্রিবিউন সম্পাদক সায়েম মাহমুদ সহ এলাকার গন্যমান্য মানুষ।

    সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে সমিতির সদস্যগন এই সভায় স্বতঃস্ফূর্ত ভাবে অংশগ্রহণ করেন। উল্লেখ্য, কৃষক ভাইদের অধিকার আদায়, মর্যাদা প্রতিষ্ঠা ও আর্থিক নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে এই সংগঠন প্রতিষ্ঠিত হয়।

    অনুষ্ঠানে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন আনিসুজ্জামন চৌধুরী, মোহাম্মদ সিরাজুল ইসলাম, মফিজুর রহমান, আবুল কালাম ও সাইদ মিয়া হাসান সহ সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ।

     

    বক্তারা বলেন, কৃষকরা হল দেশের চালিকাশক্তি। মাথার ঘাম পায়ে ফেলে তাদের উৎপাদিত খাদ্যশষ্য গ্রহন করে আমরা জীবনযাপন করছি। কিন্তু রাষ্ট্র ও সমাজে তারা অবহেলিত ও বঞ্চিত। তাদের অনেক কষ্ট করে জীবন পরিচালনা করতে হয়। বিপদে-আপদে তাদের পাশে কেও থাকে না। এই কষ্ট লাঘব করার জন্য সংগঠনের ভূমিকা অপরিসীম।

    কৃষকদের পাশে থেকে তাদের সাহায্য সহযোগিতা করবে বলে আশ্বাস দেন বক্তারা। কৃষকদের উন্নয়নে গঠিত এই সমতির সাথে থেকে সকল প্রকার সাহায্য সহায়তা করবেন বলেও প্রতিশ্রুতি দেন উপস্থিত সমাজের বিশিষ্ট ব্যক্তিগন।

    সভাপতির সমাপনী বক্তব্যের পরে হালকা নাস্তা বিতরনের মাধ্যমে অনুষ্ঠানে কর্মসূচি সমাপ্তি ঘোষণা করা হয়।

    9,705FansLike
    36FollowersFollow