নানা কর্মসূচির মধ্যে দিয়ে বঙ্গবন্ধুর জন্মদিন পালন করলো চুয়েট ছাত্রলীগ!

নিজস্ব সংবাদদাতা,
সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে বাংলাদেশ ছাত্রলীগ, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কতৃক সারাদিন ব্যাপী নানা কর্মসূচী পালন করা হয়।

উক্ত কর্মসূচীর মধ্যে ছিল পুষ্পস্তবক অর্পণ,বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে কেক কাটা,অর্থনৈতিক ভাবে অস্বচ্ছল শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ।

এসময় জাতির জনকের আত্মার শান্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল ও করা হয় পরে জাতির পিতাকে জানা” শীর্ষক আলোচনা সভায় জাতির পিতার বর্ণাঢ্য জীবনের উপর আলোকপাত।

এসময় আরো উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক, ড. মোহাম্মদ রফিকুল আলম; ছাত্র কল্যাণ পরিচালক অধ্যাপক, ড. মোহাম্মদ রেজাউল করিম; সহকারী পরিচালক, ছাত্র কল্যাণ অধিদপ্তর, এ. টি. এম. শাহজাহান; সহকারী পরিচালক, ছাত্র কল্যাণ অধিদপ্তর ড. মো: সাইফুল ইসলাম;সভাপতি, বঙ্গবন্ধু পরিষদ, চুয়েট, অধ্যাপক ড. জামাল উদ্দিন আহমদ,ডীন তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদ, অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক; ডীন, স্থাপত্য ও পরিকল্পনা অনুষদ, অধ্যাপক ড. মোহাম্মদ কামরুল হাছান; প্রফেসর ডক্টর মোহাম্মদ সামসুল আরেফীন বিভিন্ন বিভাগের প্রধানসহ অন্যান্য শিক্ষকমণ্ডলী।

এছাড়া বাংলাদেশ ছাত্রলীগ,চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দপ্তর সম্পাদক ইফফাত হক নিশান,আইন সম্পাদক রাম কুমার দত্ত,সমাজ সেবা বিষয়ক সম্পাদক রিফাত আল হাসান,পরিবেশ বিষয়ক সম্পাদক মামুনুর রশিদ পাপেল, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক তীর্থ বর্মন,ছাত্র বৃত্তি বিষয়ক সম্পাদক মুস্তাকিম মুকিত,উপ-সম্পাদক গণ এর মধ্যে উদয়,কাব্য,রিফাত,অভি,প্রিয়ম,ফাহিম,সাদাফ,মুসফিক,স্বদেশ,জিদান,দিপ্তনীল,আবির এছাড়া অন্যান্য নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here