ধর্ষণকারীর সাথে আপোষ হবে না, দেওয়া হবে শুধু সর্বোচ্চ শাস্তি- এস.এম কাজেম

মুহাম্মদ জুয়েল,স্টাফ রিপোর্টার:
দেশের বিভিন্ন জেলা-উপজেলায় নারীর প্রতি সহিংসতা ও ধর্ষণের প্রতিবাদে বিক্ষোভ, মানববন্ধন, স্লোগানে মুখরিত নোয়াখালীর বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ, সিলেট এমসি কলেজে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে ধর্ষণসহ সাম্প্রতিক সময়ে সারা দেশে ধর্ষণ, নারী নির্যাতন, নিপীড়নের ঘটনায় ক্ষোভে-বিক্ষোভে উত্তাল হয়ে উঠেছে সারা দেশ।

দেশের সচেতন নাগরিক সমাজ, পেশাজীবী সংগঠন, বিভিন্ন স্কুল-কলেজ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এই নির্মম, লজ্জাকর ঘটনার প্রতিবাদে মাঠে নেমেছেন।

বিচারের দাবি তুলেছেন ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তির। ট্রাইব্যুনাল গঠন করে ধর্ষক ও নারী নিপীড়নকারীদের বিচারের জন্য প্রশাসনের প্রতি দাবিও জানানো হয়েছে বিভিন্ন মহল থেকে।

৮ অক্টোবর বৃহস্পতিবার সকাল দশটায় বোয়ালখালী উপজেলার স্যার আশুতোষ সরকারি কলেজ মুখরিত হয় ধর্ষণ বিরোধী আন্দোলন,

নারীদের প্রতি দেশে চলমান নিপীড়নের বিরুদ্ধে ও ধর্ষণকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানব বন্ধন করে স্যার আশুতোষ সরকারি কলেজ ছাত্রলীগ ও সাধারণ ছাত্র-ছাত্রীরা।

কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস.এম কাজেম বলেন ছাত্রলীগের কোনো ভাই যদি ধর্ষন মামলায় আসামী হয় ধর্ষন করে তাকে যেনো ছাড় দেয়া না হয়।

ছাত্রলীগ কখনো অন্যায়ের সাথে আপোষ করেনা ভবিষ্যৎতে করবে না। যারা পশুর মতো আচরন ধর্ষন করে তাদের যেনো ফাঁসির কাস্টে জুলিয়ে মৃত্যুদণ্ড দেয়া হয়।

এতে উপস্থিত ছিলেন কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস.এম কাজেম
বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বখতিয়ার উদ্দিন নয়ন দপ্তর সম্পাদক চমক চৌধুরী রাজ, উপ দপ্তর সম্পাদক আশিকুল ইসলাম আশিক, অন্তর, সাজ্জাদ, মিজান, কায়ুম, শাকিল, পুষ্পিতা, রায়হান সহ আরো অনেকে প্রমুখ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here