দোহাজারী জামিজুরী বালিকা বিদ্যালয়ের একাডেমীক ভবন উদ্বোধন করেন নজরুল ইসলাম এমপি

মাঈন উদ্দীন,
চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী বলেছেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার হিসেবে সারা দেশে শিক্ষার উন্নয়নের জন্য ব্যাপক কাজ করে যাচ্ছেন। বছরের প্রথম দিন শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করে তা অব্যাহত রেখেছেন। শিক্ষার উন্নয়নের জন্য প্রতিটি শিক্ষা প্রতিষ্টানে অবকাঠামোগত উন্নয়নের ধারাবাহিকতায় বিভিন্ন কলেজ, মাদ্রাসা, প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ে চার তলা বিশিষ্ট একাডেমীক ভবন নিমার্ণ করে চলেছেন।

গতকাল ১ জানুয়ারি বিকালে উপজেলা দোহাজারী জামিজুরী বালিকা উচ্চ বিদ্যালয়ে ২ কোটি ৩৮ লক্ষ টাকা ব্যয়ে চার তলা বিশিষ্ট ভবন নিমার্ণ শেষে আনুষ্টানিকভাবে উদ্বোধন করেন আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী এমপি। এ সময় তিনি বিদ্যালয়টিকে কলেজে রূপান্তর করার ঘোষনা দেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলী আজম খানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশ নেন, প্রাক্তন উপ-সচিব মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম খান, থান অফিসার ইনচার্জ নাসির উদ্দিন সরকার মুক্তিযোদ্ধা জাফর আলী হিরু, প্রকৌশলী ইসলাম খান, নবী খান, নবাব আলী, লোকমান হাকিম, অধ্যক্ষ আবদুল মোমিন, প্রধান শিক্ষক বিষ্ণু যশা চক্রবর্তী, সুনীল কুমার দত্ত, শহীদ খান, আমীর হোসেন, পলাশ দত্ত, এমএ হামিদ, শিক্ষক যথাক্রমে আশীষ চৌধুরী, মফিজুল আলম, আবদুল করিম প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here