দারুত তাকয়া লি`তাহিফিজিল কুরআনিল কারিম হিফয ছাত্রদের বিদায় অনুষ্ঠান

মহিউদ্দীন মনজুর, আনোয়ারা:
আনোয়ারা বটতলী ইউনিয়নের দারুত তাকওয়া লি-তাহফীজিল কুরআনিল কারীম মাদ্রাসায় হিফয সমাপ্তকারী ছাত্রদেরকে পাগড়ী-সনদ প্রদান ও বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৯ মার্চ) বিকেলে উপজেলার বটতলী রুস্তম হাটের মাদ্রাসার হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় হাজী ইমাম শপিং সেন্টারের সত্বাধিকার জামাল উদ্দিন সাওদাগরের সভাপতিত্বে মাদরাসার শিক্ষক হাফেজ মফজল উদ্দীনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন আনোয়ারা উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন আনোয়ারা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাহেদুল হক, মাওলানা আবুল কালাম,
বটতলী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হানিফ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক নুর হোসেন ইমন, জামাল মার্কেট ব্যবসায়ী সমিতির উপদেষ্টা এস এম আলমগীর চৌধুরী, সভাপতি নেজাম উদ্দীন, ব্যবসায়ী খোরশেদুল আলম

বক্তব্য আরো প্রদান করেন, মাদ্রাসার প্রতিষ্ঠাতা হাফেজ কমরুদ্দীন। তিনি বলেন এই মাদরাসা থেকে ২৩ জন কুরআনে হাফেজ বের হয়েছে এবং এই মাদরাসার ছাত্র পিএইচপি কুরআনের আলো ফাউন্ডেশনের হিফয প্রতিযোগিতায় চট্টগ্রামে ১ম স্থান অর্জন করেছেন,যা আগামী রমজানের প্রথম দিকে এনটিভিতে প্রচার করা হবে।

এতে আরও উপস্থিত ছিলেন, পরিচালক হাফেজ মহিউদ্দিন, আনোয়ারা-কর্ণফুলী প্রাইভেট মাদ্রাসা এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মঞ্জুর, আনোয়ারা প্রেসক্লাবের নির্বাহী সদস্য খালেদ মনসুর, রেজাউল করিম সাজ্জাদ ও প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সোহেল প্রমুখ।

শেষে হাফেজ শেষ হওয়া ২৩ জন ছাত্রকে পাগড়ী-সনদ প্রদান করেন অতিথিগণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here