তারেক রহমানের নির্দেশে ছিন্নমূল মানুষের পাশে চট্টগ্রাম মহানগর ছাত্রদল

শরিফ হায়দার শিবলু,
বৈশ্বিক মহামারি প্রাণঘাতী করোনা ভাইরাস মোকবেলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনার অংশ হিসাবে কর্মহীন অসহায় দিনমজুর মানুষের পাশে দাড়িয়েছেন চট্টগ্রাম মহানগর ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতা।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের তত্ত্বাবধানে দেশব্যাপী ছাত্রদলের মানবিক কর্মকাণ্ডের অংশ হিসাবে অসহায় ও দরিদ্র কর্মহীন ছিন্নমূল প্রায় দুই সহস্রাধিক মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন চট্টগ্রাম মহানগর ছাত্রদল।

চট্টগ্রাম মহানগর ছাত্রদল নেতা অারিফুর রহমান মিঠু’র উদ্যোগে এবং নগর ছাত্রদল নেতা মোঃ হাসান,মোঃ হোসেন এবং সাদ্দামের সহযোগিতায় নগরীর সি.অার. বি এলাকায় মহামারী করোনা দুর্যোগে অসহায়,দরিদ্র ও কর্মহীন ছিন্নমূল মানুষের ইফতার সামগ্রী বিতরণ করা হয়।এই সময় উপস্থিত ছিলেন নগর ছাত্রদল নেতা মোঃ শাকিল,মোঃ মঈন সুজন,জাহাঙ্গীর অালম হৃদয়, মোহাম্মদ শাকিল,শরীফ,মোঃ শুভ,সুমন, মোঃ মিরাজ হোসেন,স্বপন,সজীব,নয়ন,রাসেল, মোকাদ্দেস প্রমুখ।

উল্লেখ্য, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে চট্টগ্রাম মহানগর বিএনপির সকল পর্যায়ের সহযোগী সংগঠন ২৬ মার্চের পর থেকে মহানগর ও জেলায় অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here