শনিবার, ২৫ সেপ্টেম্বর - ২০২১
শনিবার, সেপ্টেম্বর ২৫, ২০২১
আরও

    Warning: A non-numeric value encountered in /home/banglat2/chattogramtribune.com/wp-content/plugins/td-cloud-library/state/single/tdb_state_single.php on line 819

    তথ্যমন্ত্রীর পক্ষে রাঙ্গুনিয়ার ১৫০ জন দরিদ্র পেল ঈদ উপহার সামগ্রী

    ইসমাঈল হোসেন, রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ
    তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপির পক্ষ থেকে রাঙ্গুনিয়া উপজেলার মরিয়মনগর ইউনিয়নের দরিদ্র ১৫০ জন মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে বস্ত্র সামগ্রী বিতরণ করা হয়েছে।

    তথ্যমন্ত্রীর পক্ষে এসব উপহার সামগ্রী বিতরণ করেন মরিয়মনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত হোসেন সেতু। এই উপলক্ষে মরিয়মনগর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের হলরুমে স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য জামাল উদ্দিন।

    কৃষক লীগ নেতা আবু ছালেহ’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন, সদস্য আবদুর রহিম, সাবেক সভাপতি মোহাম্মদ আলী, মরিয়মনগর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি মুজিবুর রহমান, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক হারুন-উর রশীদ, বন ও পরিবেশ সম্পাদক বেলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক এমরান হোসেন, রাঙ্গুনিয়া কলেজ ছাত্র সংসদের সাবেক এজিএস মোহাম্মদ আলমগীর, উপজেলা যুবলীগের সহ সম্পাদক মোহাম্মদ আলম, ইউনিয়ন যুবলীগের সভাপতি হুমায়ুন কবির সুমন, সাধারণ সম্পাদক ইমাম উদ্দিন বাদশাসহ মরিয়মনগর ইউনিয়নের প্রত্যেক ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক ও বিভিন্ন স্তরের আওয়ামী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় করোনা সচেতনতায় সকলের মাঝে মাস্ক বিতরণ করা হয়। শেষে আগত সকলের মাঝে ইফতার বিতরণ করা হয়। এসময় মোনাজাতের মাধ্যমে তথ্যমন্ত্রীসহ সকলের সুস্বাস্থ্য কামনায় বিশেষ দোয়া পরিচালনা করেন ফুলগাজী পাড়া শাহী জামে মসজিদের ঈমাম হাজেফ মাওলানা জসিম।

    শওকত হোসেন সেতু বলেন, গত বছরও করোনা পরিস্থিতির মধ্যে তথ্যমন্ত্রীর পক্ষ থেকে মরিয়মনগরের খেটে খাওয়া মানুষের মাঝে মুরগীসহ খাদ্য সামগ্রী বিতরণ করেছিলাম। এবারও এই ধাবাবাহিকতায় ঈদ উপহার সামগ্রী হিসেবে দরিদ্রদের মাঝে পাঞ্জাবি এবং লুঙ্গি বিতরণ করা হয়েছে। এই ধারা অব্যাহত থাকবে।”

    9,705FansLike
    36FollowersFollow