ঢাকায় পা রাখলেন ‘দ্যা ইউনিভার্স বস’

ইমতিয়াজ চৌধুরী, স্পোর্টস ডেস্ক:
বঙ্গবন্ধু বিপিএল মাতাতে ঢাকায় এসে পৌঁছালেন ক্যারিবিয়ান তারকা ক্রিস্টোফার হেনরি গেইল। সোমবার সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে হাজির হয় গেইলকে বহনকারী ফ্লাইটটি। বিমানবন্দরে গেইলকে স্বাগত জানায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের কর্মকর্তারা। সকালে ঢাকায় পৌঁছেই দলের সাথে যোগ দিয়েছেন তিনি। বিকেলে মিরপুরের একাডেমি মাঠে চট্টগ্রাম দলের সাথে অনুশীলনও করবেন তিনি।

বঙ্গবন্ধু বিপিএলে গেইল খেলবেন কি না এ নিয়ে সমালোচনার জুড়ি ছিল না। প্লেয়ার্স ড্রাফট থেকে গেইলকে দলে ভেড়ায় চট্টগ্রাম। কিন্তু পরে গেইল দাবি করেন ড্রাফটে কিভাবে তার নাম এলো তিনি জানতেনই না। ক্রিকেট থেকে বিরতিতে যাওয়া গেইল ভারতের বিপক্ষে সিরিজে খেলেননি ওয়েস্ট ইন্ডিজের হয়ে। নিজের নাম প্রত্যাহার করিয়েছেন বিগ ব্যাশ থেকে। এজন্যই বিপিএল খেলবেন কি না এ নিয়ে সন্দেহ দেখা হয়েছিলো।

অবশেষে সব আলোচনা-সমালোচনার অবসান ঘটিয়ে ঢাকায় পা রাখলেন ইউনিভার্স বস। ইতিমধ্যেই তার দল চট্টগ্রাম সিলেট পর্ব শেষ করে ঢাকায় পৌঁছেছে। চট্টগ্রামের প্লে-অফও নিশ্চিত হয়ে গেছে। ১০ ম্যাচের ৭ টি জয়ে প্লে-অফের টিকেট পাঁকা করেছে তারা। আগামীকাল ৭ জানুয়ারি রাতের ম্যাচে রাজশাহী রয়্যালসের বিপক্ষে লড়বে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। সবকিছু ঠিকঠাক থাকলে আগামীকালই চট্টগ্রামের জার্সিতে মাঠে দেখা যেতে পারে গেইলকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here