জোড়পূর্বক মামলায় সাক্ষী করার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:
পারিবারিক কলহ সূত্রতার জের ধরে হালিশহর দক্ষিন কাট্টলীর ডলি ম্যাডামের বাড়ির স্বত্বাধিকারী পীযুষ কুমার নাথ তার পাশ্ববর্তী প্রতিবেশী পলাশ শীলের বিরুদ্ধে ফৌজদারী মামলা আদালতে দাখিল করলে (মামলা নং-সি.আর ৬৩/২১) উক্ত মামলার সাক্ষী হিসাবে মামলার বাদী পীযুষ কুমার দেবনাথ তার দুই বোনের দুই ছেলে ১.শিমুল কুমার নাথ।পিতা-খগেন্দ্র নাথ ২.বিপ্লব কুমার নাথ। পিতা-মৃত পরিমল চন্দ্র নাথ- কে জোড়পূর্বক নাম লিখে দেন।

পরবর্তীতে তাদের নাম মামলায় সংযুক্তির কথা তারা জানতে পেরে মামলার বাদীকে জানাইলে মামলার বাদী তাদের অকথ্য ভাষায় গালাগাল দেয় এবং তাদেরকে মামলায় অংশগ্রহনে বাধ্য থাকার জন্য হুমকি প্রদান করে। এতে শিমুল কুমার নাথ ও বিপ্লব কুমার নাথ পত্রিকার প্রতিনিধিকে জানান তাদের না জানিয়ে তাদের মামা মামলার বাদী উক্ত মামলায় তাদের নাম উল্লেখ করাতে তারা চরম হতাশ। কেননা উক্ত মামলার বিষয়বস্তু সম্পর্কে তারা কেউই অবগত নই।

তাদের না জানিয়ে এমন মামলায় সাক্ষী হিসাবে তাদের নাম উল্লেখ করাই তারা চরম ক্ষোভ প্রকাশ করেছেন। এ ছাড়াও বিভিন্ন নাম না জানা অজানা মামলায় তাদের নাম উল্লেখ করে সাক্ষী হিসাবে তাদের নাম উল্লেখ করাই তারা বর্তমানে তাদের জীবনের নিরপত্তাহীনতায় ভুগছে বলে জানান।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here