জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদ্রাসার গভর্নিং বর্ডির চেয়ারম্যান হলেন প্রফেসর আবুল মহসিন!

নিজস্ব সংবাদদাতা,
আঞ্জুমান-এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট এর অধীনে পরিচালিত বাংলাদেশের অন্যতম বৃহত্তম দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান ‘জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদ্রাসা’র গভর্নিং বর্ডির চেয়ারম্যান মনোনীত হলেন
সৃজনশীল ব্যক্তিত্ব প্রফেসর আলহাজ্ব আবুল মহসিন মুহাম্মদ ইয়াহিয়া খান।

সোমবার মাদ্রাসার পরিচালনা পর্ষদের এক সভায় পীরে বাঙ্গাল আল্লামা সৈয়দ সাবের শাহ (ম.জি.আ) তাঁকে জামেয়া পরিচালনা কমিটির চেয়ারম্যান নিযুক্ত করেন।

প্রফেসর আলহাজ্ব আবুল মহসিন মুহাম্মদ ইয়াহিয়া খান
জামেয়ার সাবেক কৃতি শিক্ষাথী, হাফেজ, অধ্যাপক, লেখক ও সফল ব্যবসায়ী। পেশাগত জীবনে তিনি হাটহাজারী সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক ও উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের টিউটর ছিলেন। তিনি ইহরাম হজ্ব কাফেলার ব্যবস্থাপনা পরিচালক ও মেসার্স সামুন্দা কর্পোরেশনের চেয়ারম্যান।

এছাড়াও চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের আজীবন সদস্য, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ২৬তম ব্যাচ এলামনাই এর প্রতিষ্ঠাতা মেম্বার সেক্রেটারি ছিলেন ও বর্তমানে কার্যকরী কমিটির সদস্য। এবং চবি এলামনাই এসোসিয়েশন এর আজীবন সদস্য, চবি রাজনীতি বিজ্ঞান সমিতির আজীবন সদস্য, ‘জাকারিয়া-রহিমা ফাউন্ডেশন’ এর পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন।

উল্লেখ্য প্রফেসর আলহাজ্ব আবুল মহসিন মুহাম্মদ ইয়াহিয়া খান আনজুমান-এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট এর সাবেক সেক্রেটারী জেনারেল মরহুম আলহাজ্ব মোহাম্মদ জাকারিয়া এর সুযোগ্য বড় সন্তান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here