চট্টগ্রাম নগরীতে হত্যা মামলার আসামিসহ ডিবির হাতে গ্রেপ্তার ৪

আব্দুল করিম চট্রগ্রাম মহানগর:
চট্টগ্রাম নগরীর ফরেস্ট গেট ও চট্টগ্রাম শপিং কমপ্লেক্স এলাকা থেকে ৪ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। চারজনের মধ্যে একজন হত্যা মমলার আসামিও রয়েছে বলে জানান নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মুহাম্মদ রুহুল আমীন।

মঙ্গলবার (১ আক্টোবর) অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত অভিযুক্তের বিরুদ্ধে পাঁচলাইশ থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন মো. আরিফ (২৬), মো.আরমান (২৪), আল মাহিন (২২) ও রবিউল আলম (২০)।
গোয়েন্দা কর্মকর্তা রুহুল আমীন বলেন, ‘এরা গ্যাং কালচারের সদস্য। রাস্তায়-ফুটপাতে পথচারীকে ইচ্ছাকৃতভাবে ধাক্কা দিয়ে ঝগড়া বাধায় এবং একপর্যায়ে অস্ত্রের ভয় দেখিয়ে মূল্যবান জিনিসপত্র ছিনতাই করে নেয়। রাস্তায়-দোকানের সামনে আড্ডা দেয়। নিরীহ পথচারী দেখলে তাকে ইচ্ছে করে ধাক্কা দেয়। তারপর ঝগড়া শুরু করে। একপর্যায়ে লোকজন জড়ো হলে ওই ব্যক্তিকে সমঝোতার কথা বলে নির্জন স্থানে নিয়ে যায়। তারপর অস্ত্রের ভয় দেখিয়ে মোবাইল-টাকা কেড়ে নেয়। এই ধরনের বেশ কয়েকটি ছিনতাইয়ের অভিযোগ পেয়ে আমরা তাদের গ্রেপ্তার করেছি। তাদের কাছ থেকে দুটি ছোরা উদ্ধার করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ২০১৬ সালের মার্চে চট্টগ্রামের প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ছাত্র নাসিম আহমেদ সোহেল হত্যা মামলায় আরিফ গ্রেপ্তার হয়েছিল।কিন্তু জামিনে বেরিয়ে সে ছিনতাই চক্রের সাথে জড়িত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here