চট্টগ্রাম উত্তর জেলা মুফাসসির পরিষদের উদ্যোগে আহমদ শফীর স্মরণে দোয়া ও ডাইরি বিতরণ

মিরসরাই প্রতিনিধি:
বাংলাদেশ মুফাসসির পরিষদ চট্টগ্রাম উত্তর জেলার উদ্যোগে বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা আহমদ শফী রহিমাহুল্লাহ এর স্মরণে দোয়া মাহফিল ও ডাইরি বিতরণ সম্পন্ন হয়েছে।

শনিবার (৩ অক্টোবর) মিরসরাই উপজেলায় চট্টগ্রাম উত্তর জেলা মুফাসসির পরিষদের সহ-সভাপতি মাওলানা নুরুল আলম তৌহিদীর সভাপতিত্বে এবং জেলা সেক্রেটারি মাওলানা সাফওয়ান বিন হারুন আল আজহারীর সঞ্চালনায় ও জেলা যুগ্ম-সম্পাদক মাওলানা এমদাদুল হক নিজামীর সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানের শুরুতে কুরআন তেলাওয়াত করেন হাফেজ আব্দুল হালিম এবং ইসলামী সংগীত পরিবেশন করেন আনোয়ারুল আজিম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুফাসসির পরিষদের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও চট্টগ্রাম বিভাগীয় সভাপতি মাওলানা মুফতি এ,কে,এম ফারুক সিদ্দিকী।

এসময় আরো উপস্থিত ছিলেন, চট্টগ্রাম জেলা সভাপতি শফিউল আলম ভূঁইয়া, চট্টগ্রাম আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ডক্টর আবুল কালাম এবং জেলার বিভিন্ন দায়িত্বশীল ও সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে সংগঠনের সার্বিক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয় এবং প্রায় ৫০ জন সদস্যদের মাঝে সংগঠনের ডায়েরি বিতরণ করা হয়।

অনুষ্ঠানের শেষে হাটহাজারী মাদ্রাসার সাবেক মুহতামিম মরহুম আল্লামা আহমদ শফীর আত্মার মাগফিরাতের উদ্দেশ্যে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, মাওলানা নুরুল আলম তৌহিদী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here