চট্টগ্রামে জনগণের শান্তি বিনষ্টকারীদের রাজপথে প্রতিহত করবে যুবলীগ!

সাফায়েত মোরশেদ, চট্টগ্রাম প্রতিনিধি:
বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় দেশের বিভিন্ন স্থানে দেশবিরোধী বিএনপি-জামাত জোটের বিশৃঙ্খলা, ভাংচুর ও অনৈতিক কর্মকাণ্ডের প্রতিরোধে চট্টগ্রাম পলিটেকনিক ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার আবু মোহাম্মদ মহিউদ্দীনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুরে নগরীর কাজির দেউরী থেকে যুবলীগ আবু মোহাম্মদ মহিউদ্দীনের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে জামালখান, চেরাগী পাহাড় প্রদক্ষিণ করে প্রেসক্লাবের পাদদেশে এসে এক বিক্ষোভ সমাবেশে মিলিত হয়।

বিক্ষোভ সমাবেশে সাবেক ছাত্রনেতা আবু মোহাম্মদ মহিউদ্দিন বলেন, এই দেশ জঙ্গিবাদের নয়, সন্ত্রাসের নয়। এই দেশ সম্প্রীতির, শান্তির ও সাম্যের। এই দেশ বঙ্গবন্ধু ও শেখ হাসিনার। চট্টগ্রাম শহরকে প্রীতিলতা ওয়াদ্দেদার ও মাষ্টার দা সূর্যসেনের চট্টগ্রাম উল্লেখ্য করে এই শহরে জনগণের শান্তি বিনষ্টের চেষ্টা করা হলে তাদের রাজপথেই প্রতিহত করা হবে বলে হুশিয়ার করে এই যুবলীগ নেতা।

সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নগর যুবলীগ নেতা ইকবাল হোসেন জুয়েল, মাসুদ আলম, মাকসুদুর রহমান মাসুদ, আলী আজমল, আশিকুর রহমান খোকন, ইয়াছিন চৌধুরী, মনিরুল হক আপন,সোহেল রানা,মহিন উদ্দিন তুষার, মোশাররফ হোসাইন, নুরুল হক মনির, মোহাম্মদ মানিক, বেলাল উদ্দিন, মোহাম্মদ শাকিল, মোহাম্মদ জসিম, শাহরিয়ার ইসলাম রাজু, মনছুর আলম, অমিত দে, জানে আলম নিশাত, শাহাদাত রাকিব, জসিম উদ্দিন, নুরে আলম মনা, নুরুল আলম নুরু, আব্দুল কুদ্দুস বাপ্পি প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here