চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে

সীতাকুণ্ড প্রতিনিধিঃ
চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে।মঙ্গলবার ছাত্রদল চট্টগ্রাম উত্তর জেলা শাখার সভাপতি মোঃ জাহিদুল আফছার ভুঁইয়া জুয়েল এবং সাধারণ সম্পাদক মনিরুল আলম জনি’র স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নব গঠিত আহ্বায়ক কমিটিতে কাজী মো: সেলিম উদ্দিনকে আহবায়ক এবং কোরবান আলি সাহেদকে সদস্য সচিব করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল সীতাকুণ্ড উপজেলাসহ চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের ১১টি ইউনিটের আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়। সীতাকুণ্ড উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটিতে যুগ্ম আহ্বায়ক হিসেবে মোঃ সায়েদুল হক, মেহেদী হাসান, মোঃ ঈসমাইল, সওকত আলি, হায়সাম সিদ্দিকী জনি, এবং সদস্য হিসেবে কামরুল হোসেন, জামশেদ আলম, ইকবাল হোসেন, মোঃ হাসান উদ্দিন, আমানত উল্লা সুমন, ইমরান হোসেন মুন্না, রাশেদুল আলম, আলী হায়দার রনি, আব্দুল ওয়াহেদ মুরাদ, হুমায়ুন হাসান লিংকন, মোঃ সালাউদ্দিন, আবদুল্লাহ আল নোমান এবং মোঃ আরিফ হোসেন এর নাম ঘোষণা করা হয়।

দায়িত্ব প্রাপ্ত নেতৃবৃন্দকে আগামী ৬০ ( ষাট) দিনের মধ্যে নিজ ইউনিটের আওতাধীন শাখার কমিটি নিজ জেলা বরাবর প্রেরণের নির্দেশ দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here