কুমিল্লায় শ্যামলী বাস-প্রাইভেটকার ভয়াবহ সংঘর্ষ: প্রাণ গেল ৩ জনের!

সাকের আহমেদ (কুমিল্লা প্রতিনিধি):
কুমিল্লা সদর দক্ষিণে বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। শুক্রবার (১৮ জুন) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুয়াগাজী জোরকানন ইউটার্নে এ দুর্ঘটনা ঘটে।

এ সময় লক্ষ্মীপুরের হামন্দী এলাকার মাহবুব নামে একজন গুরুতর আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছেনিহতরা হলেন, প্রাইভেটকারচালক শেরপুরের নলিতাবাড়ী উপজেলার আবদুল মজিদের ছেলে বেলাল হোসেন (৩৫), প্রাইভেটকারের যাত্রী ঢাকার খিলগাঁও তালতলা এলাকার মোবারক হোসেনের ছেলে মো. মিরাজ হোসেন (১৮) এবং লক্ষ্মীপুর জেলার হামন্দী এলাকা বাসিন্দা ফখরুল আলম দুলাল (৩৫)।বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লার ময়নামতি হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আব্দুর রহমান। তিনি বলেন, শ্যামলী পরিবহনের একটি বাস ঢাকা যাচ্ছিল। শুক্রবার (১৮ জুন) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুয়াগাজী জোরকানন ইউটার্নে পৌঁছালে প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় দুলাল ও মিরাজ ঘটনাস্থলেই নিহত হয়।

হাসপাতালে নেওয়ার পর প্রাইভেটকারচালক বেলাল মারা যান।ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান জানান, ঢাকা থেকে নোয়াখালী যাওয়ার পথে বাসের ধাক্কায় প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। বাস ও প্রাইভেটকারটি জব্দ করে থানায় আনা হয়েছে।

বাসের কোনো যাত্রী আহত হয়নি। তবে চালক ও হেলপার পালিয়ে গেছেন। মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here