শনিবার, ২৫ সেপ্টেম্বর - ২০২১
শনিবার, সেপ্টেম্বর ২৫, ২০২১
আরও

    Warning: A non-numeric value encountered in /home/banglat2/chattogramtribune.com/wp-content/plugins/td-cloud-library/state/single/tdb_state_single.php on line 819

    কর্ণফুলীতে মাঠে গড়াচ্ছে শেখ মুজিব ও শেখ ফজিলাতুন্নেছা গোল্ডকাপ টুর্নামেন্ট

    করোনার কারণে দীর্ঘদিন স্থগিত থাকার পর অবশেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট (বালক, অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট (বালিকা, অনুর্ধ্ব-১৭) ২০২১ আগামী ২৭ মে মাঠে গড়াচ্ছে। এ উপলক্ষে কর্ণফুলীতে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

    রবিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার শাহিনা সুলতানা’র সভাপতিত্বে ও কর্ণফুলী উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মুহাম্মদ সেলিম হকের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন টুর্ণামেন্ট পরিচালনার কমিটির প্রধান পৃষ্ঠপোষক ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী। মতবিনিময় সভায় টূর্ণামেন্ট আয়োজনের সার্বিক প্রস্তুতি নিয়ে আলোচনা হয় এবং সার্বিক প্রস্তুতি সম্পন্ন করণে বিভিন্ন উপ-কমিটি গঠন করা হয়।

    এতে কর্ণফুলী উপজেলা ফুটবল টীম-২০২১ এর ম্যানেজার- মোঃ সাইফুদ্দিন মানিক, কোচ- এম এ রহিম। বাছাই কমিটির আহ্বায়ক আলমগীর কবির, সদস্য শেখ মুহাম্মদ, হাজী তালেব আলী, সুমন মেম্বার, মোঃ ফরিদ, মোঃ ফরহাদ হোসেন। গ্রাউন্ড কমিটির আহ্বায়ক মোঃ ফরিদ, সদস্য মোঃ মামুন, সিদ্দিক বাবু, মোঃ মবিন, মোঃ সোহেল ও মোঃ আরমান। মিডিয়া কমিটির প্রধান সমন্বয়ক মোঃ নুরুল হক চৌধুরী, সদস্য মোরশেদ আলম পাপ্পু, আকরাম হোসেন রানা।

    উল্লেখ্য, আগামী ২৭ মে স্বাস্থ্যবিধি মেনে উপজেলার কর্ণফুলী এ.জে.চৌধুরী ডিগ্রী কলেজ মাঠে এ টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করা হবে।

    9,705FansLike
    36FollowersFollow