কর্ণফুলীতে খেলার মাঠ সংস্কার করলেন খেলোয়াড়রাই

আব্দুল কাইয়ুম,
মাঠের অবস্থা খারাপ, খেলতে গেলে আহত হওয়ার সম্ভাবনা। এজন্য খেলোয়াড়রাই নেমে গেলো মাঠ সংস্কারে।

কর্ণফুলী উপজেলার কালারপোল উচ্চ বিদ্যালয়ের তথা কালারপোল মাঠকে খেলার জন্য উপযোগী করার জন্য কালারপোল ক্রীড়া সংস্থার উদ্যোগে মাঠটি সংস্কার করেছে সংস্থার খেলোয়াড়বৃন্দ।

সরেজমিন বিকালে মাঠে ঘুরতে গিয়ে দেখা যায়, কালারপোল ক্রীড়া সংস্থার প্রায় ১০/১২ জন খেলোয়াড় হাতে কোদাল, কাঁচি নিয়ে নিজেরাই মাঠ সংস্কার করছেন।

এ ব্যপারে কালারপোল ক্রীড়া সংস্থার সভাপতি ও কর্ণফুলী উপজেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য এম. এ. রহিম এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, কালারপোল ক্রীড়া সংস্থার খেলোয়াড় মোঃ আরিফ তার সহপাঠী ও জুনিয়র খেলোয়াড়দের নিয়ে দুই দিন মাঠের সংস্কারের জন্য নিজেরাই কোদাল দিয়ে মাঠে কাজ করেছেন।

সামনের মাসে তাদের দুটি টুর্নামেন্ট আছে। টুর্নামেন্টের জন্য অনুশীলন দরকার। মাঠের বাজে অবস্থার কারনে খেলোয়াড়দের অনুশীলনে বেশ কষ্ট হচ্ছিলো। তাই তারা নিজেরাই এই সংস্কার কাজ শুরু করে।

তিনি আরো বলেন,মাঠের সংস্কার কাজ সম্পূর্ণ হয়নি এখনো। মাঠ সংস্কারের জন্য উপজেলার নির্বাহী কর্মকর্তার সাথে কালারপোল ক্রীড়া সংস্থার পক্ষ থেকে যোগাযোগ করা হয়েছে। উপজেলা ক্রীড়া সংস্থা মাসের শেষের দিকে কাজ শুরু করবেন বলে জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here