কক্সবাজারে পুকুরে তলিয়ে দুই সহোদর মৃত্যু, পরিবারে শুকের মাতম

কক্সবাজার প্রতিনিধি:  
কক্সবাজার সদর উপজেলার পিএমখালী ইউনিয়নের জুমছরি এলাকায় গোসল করতে গিয়ে গভীর পুকুরে তলিয়ে গিয়ে আপন দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে বলে সুত্রে জানা গেছে।

আজ শুক্রবার দুপুর দেড়/দুইটার দিকে মধ্যমজুমছড়ী এলাকার স্থানিয় খুইল্যামিয়ার পুকুরে এই ঘটনা ঘটেছে জানান স্থানিয়রা। নিহতরা হলো বাবুলের পুত্রদ্বয় তামিম আহাম্মদ (১১) ও নাছিম উদ্দিন (৮)। নিহতদের পরিবার সুত্রে জানা যায় আজ শুক্রবার দেড়টার দিকে তামিম ও নাছিম দুইভাই এক সাথে গোসল করার জন্য স্থানিয় খুইল্যামিয়ার পুকুরে যায়। দীর্ঘ সময় অতিবাহিত হওয়ার পরও তারা ঘরে না ফেরার কারণে পরিবারের অন্য সদস্যরা বিভিন্ন স্থানে খুঁজার পরও তাদেরকে না পেয়ে স্থানিয়দের কয়েকজন পুকুরে নেমে খুঁজার এক পর্যায়ে দুই ভাইকে একই স্থানে একে অপরকে জড়িয়ে ধরা অবস্থায় পাওয়া গেছে। এরপর দ্রুত তাদেরকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে দুইজনকেই মৃত ঘোষণা করেন।

এই অনাকাংক্ষিত দুই শিশুর মৃত্যুতে নির্বাক পরিবারের সকল সদস্যরা। উক্ত ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে বলে জানান স্থানিয়রা। এ ব্যাপারে স্থানিয় ওয়ার্ড মেম্বার মোহাম্মদ আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন পুকুরে পড়ে দুই শিশুর মৃত্যুর ঘটনা সম্পর্কে জেনেছেন। তবে সে একটি ব্যক্তিগত কাজে বর্তমানে ঢাকা অবস্থান করার কারণে ঘটনার বিস্তারিত পরে বলতে পারবেন বলে জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here