শনিবার, ২৫ সেপ্টেম্বর - ২০২১
শনিবার, সেপ্টেম্বর ২৫, ২০২১
আরও

    Warning: A non-numeric value encountered in /home/banglat2/chattogramtribune.com/wp-content/plugins/td-cloud-library/state/single/tdb_state_single.php on line 819

    উখিয়ায় র‍্যাবের পৃথক অভিযানে ৩২ হাজার ইয়াবা ও ৩২ ক্যান বিয়ারসহ আটক ৬ জন!

    কায়সার হামিদ মানিক, উখিয়া:
    কক্সবাজারের উখিয়ায় র‍্যাবের পৃথক অভিযানে একদিনে ৩২ হাজার পিস ইয়াবাসহ ও ৩২ ক্যান বার্মিজ বিয়ারসহ ৬ জন মাদক কারবারীকে আটক করেছে র‍্যাব-১৫।

    র‍্যাব সুত্রে জানা যায়, পালংখালী ইউনিয়নের গয়ালমারা থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ উলুবনিয়ার মৃত মোহাম্মদ হোসেনের পুত্র নুরুল হক (২৫)কে সোমবার বিকাল ৩ টার দিকে আটক করা হয়।একই সাথে পৃথক অভিযানে রাজাপালং ইউনিয়নের খালকাচা পাড়া এলাকার মৃত সুলতান আহমদের ছেলে সৈয়দ কাসেম রানা (৩৮), চকরিয়ার মকসুদুর রহমান ও রোহিঙ্গা আজিজসহ তারা ৩জনকে ১৪ হাজার পিস ইয়াবাসহ সোমবার (৬ সেপ্টেম্বর) বিকাল ৫ টার দিকে পালংখালী থেকে তাদের আটক করা হয়।

    এদিকে, বালুখালী ১০নং ক্যাম্পের রোহিঙ্গা রশিদের ছেলে নুর খালেদ (২৬), ও একই ক্যাম্পের আমির হোসেনের ছেলে আব্দুল হামিদ (২২) কে সোমবার (৬ সেপ্টেম্বর) রাত ৯ টার দিকে কুতুপালং হাইওয়ে সড়ক থেকে ৮ হাজার পিস ইয়াবা ও ৩২ ক্যান বর্মায় বিয়ারসহ তারা দুজনকে র‍্যাব-১৫ আটক করেন।
    কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এ বিষয়ে সত্যতা নিশ্চিত করেন এবং তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫’র একটি চৌকস দল উখিয়ায় এ পৃথক অভিযান পরিচালনা করে ৬ মাদক কারবারীকে আটক করতে সক্ষম হয়েছে।
    তিনি আরো জানান ব্যাপক জিজ্ঞাসাবাদে ধৃত আসামীরা স্বীকার করেন তারা দীর্ঘদিন যাবৎ টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।

    আটককৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

    9,705FansLike
    36FollowersFollow