শনিবার, ২৫ সেপ্টেম্বর - ২০২১
শনিবার, সেপ্টেম্বর ২৫, ২০২১
আরও

    Warning: A non-numeric value encountered in /home/banglat2/chattogramtribune.com/wp-content/plugins/td-cloud-library/state/single/tdb_state_single.php on line 819

    উখিয়ার মধুরছড়া ক্যাম্পে পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ আটক ২ জন!

    কায়সার হামিদ মানিক, উখিয়া:
    কক্সবাজারের উখিয়ার মধুরছড়া ক্যাম্পে দায়িত্বরত আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন)পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজা সহ ২ দুই মাদক কারবারি রোহিঙ্গাকে আটক হয়েছে।

    আজ মঙ্গলবার ৭ সেপ্টেম্বর সকাল ৭ টার দিকে মধুরছড়া পুলিশ ক্যাম্পের অধীনস্থ ক্যাম্প-৪’র ব্লক-এ-৪, এফসিএন নং-২১৪৮১৭’র আশ্রিত রোহিঙ্গা মোহাম্মদ আলী(৪৪)কে বস্তিঘরের সামনের রাস্তার উপর অভিযান চালিয়ে আটক করে।এসময় তার হাতে থাকা প্লাস্টিকের ব্যাগে বিশেষ কায়দায় রক্ষিত ৯২০ গ্রাম গাঁজা ও ১৫৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়।আটক মোহাম্মদ আলী একই সাকিনের মৃত আবু শামার ছেলে।

    অপরদিকে একইদিন সকালে ক্যাম্প-৩’র আশ্রিত রোহিঙ্গা আবদুল জলিলের ছেলে রশিদুল্লাহ কে ১২০ পিস ইয়াবা সহ আটক করেছে এপিবিএন পুলিশের একটি দল।আটক রশিদুল্লাহর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে সুত্রে জানা গেছে।

    মধুরছড়া পুলিশের ক্যাম্প কমান্ডার (এএসপি)শরীফুল ইসলাম এর নেতৃত্বে একটি টিম অভিযানে অংশ নেয়।

    এ সংক্রান্তে মাদক নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় পৃথক মামলা রুজু করে, ধৃত আসামীদের জব্দ ইয়াবা ও গাঁজাসহ উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে,এমনটাই জানিয়েছেন কক্সবাজার-১৪ এপিবিএন পুলিশের অধিনায়ক (এসপি) মোঃনাইম উল হক।

    9,705FansLike
    36FollowersFollow