শনিবার, ১৮ সেপ্টেম্বর - ২০২১
শনিবার, সেপ্টেম্বর ১৮, ২০২১
আরও

    আনোয়ারায় ১১টি ইউনিয়নে দ্বিতীয় গণটিকা প্রদান কার্যক্রম সম্পন্ন!

    আনোয়ারা প্রতিনিধি,
    দেশব্যাপী ইউনিয়ন ভিত্তিক দ্বিতীয় করোনা ভ্যাক্সিন ডোজ এর গণটিকা কার্যক্রমের অংশ হিসেবে আনোয়ারা উপজেলার ১১টি ইউনিয়নে সম্পন্ন হয়েছে ইউনিয়ন ভিত্তিক গণটিকা কার্যক্রম।

    ০৭ সেপ্টেম্বর মঙ্গলবার আনোয়ারা উপজেলা ১১টি ইউনিয়নে অনলাইন রেজিস্ট্রেসনের মাধ্যমে যারা প্রথম ডোজ গ্রহণ করেছেন প্রত্যেক ইউনিয়নের ১,২ ও ৩ ওয়ার্ডের ছয়শতজন নারী ও পুরুষকে দ্বিতীয় টিকা প্রদান করা হয়।

    দ্বিতীয় গণটিকা নিতে আসা মানুষদের চকলেট এবং কফি খাওয়ার উদ্যোগ নিতে দেখা গেছে কয়েকটি ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে।

    বারশত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ তিনি জানান,ইউনিয়ন ভিত্তিক গণটিকা কার্যক্রম নিয়ে বারশত ইউনিয়নের ১,২ ও ৩নং ওয়ার্ডের বাসিন্দাদের মধ্যে ৬০০ জনকে দ্বিতীয় করোনা ভ্যাক্সিন ডোজ দেওয়া হয়। এবং তাদেরকে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে কফি এবং চকলেট উপহার হিসেবে প্রদান করেছি।এই করোনার মহামারি পরিস্থিতিতে সবার মাঝে এই ভ্যাক্সিন ডোজ নিতে যাতে মানুষ আরও আগ্রহী হয় তার জন্য আমরা ইউনিয়নের প্রত্যেক মানুষের বাড়ি বাড়ি গিয়ে রেজিস্ট্রেশন করতে সক্ষম হয়েছি।আশা করি আমরা করোনা মোকাবিলায় সফল হবো।
    আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জোবায়ের আহমেদ জানান,কোভিড-১৯ ভ্যাকসিনেশন ক্যাম্পেইন কার্যক্রমে সারাদেশের মত আনোয়ারার ১১টি ইউনিয়ন পর্যায়ে দ্বিতীয় টিকা প্রদান করা হয়েছে।

    তিনি আরও জানান, আনোয়ারাতে আজকে সর্বমোট ৬৬০০ জনকে দ্বিতীয় টিকা প্রদান করা হয়েছে,এতে বয়স্ক,মহিলা ও প্রতিবন্ধী ব্যক্তিদের অগ্রাধিকার দেয়া হয়েছে।

    আনোয়ারা উপজেলায় ইউনিয়ন ভিত্তিক গণটিকা কার্যক্রম পরিদর্শন করেন,আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জোবায়ের আহমেদ,আনোয়ারা উপজেলা কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরী,চট্টগ্রাম সিভিল সার্জন শেখ ফজলে রাব্বি,আনোয়ারা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু জাহিদ মোহাম্মদ সাইফুদ্দীন প্রমুখ।

    9,705FansLike
    36FollowersFollow