আনোয়ারায় পাঁচ হাজার পরিবারের মাঝে ভূমিমন্ত্রীর খাদ্যসামগ্রী বিতরণ

মহিউদ্দীন মনজুর, আনোয়ারাঃ
বিশ্বে ছড়িয়ে পড়া করোনা (কোভিট১৯) ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে আনোয়ারা উপজেলার ঘরে থাকা অসহায় হতদরিদ্র ও দিনমজুর মানুষদের জন্য ১১টি ইউনিয়নে ত্রাণ বিতরণ নিশ্চিত করতে নিজের এলাকায় পরিদর্শন করে নিজেই ত্রাণ সামগ্রী বিতরণ করলেন আনোয়ারা-কর্ণফুলী আসনের এমপি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ভূমিমন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ।

২ এপ্রিল বৃহস্পতিবার সকাল ১১.৩০ মিনিটের দিকে ৩নং রায়পুর ইউনিয়নে হলরুমে নিজের হাতে অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে এই ত্রাণ তুলে দেন।

এ সময় তিনি সকলের উদ্দোশ্যে বলেন,আমি আপনাদেরকে দেখতে এসেছি,আপনারা সবাই নিরাপদে ঘরে থাকুন,আমরা আপনারা ঘরে থাকলে এই করোনা পরিস্থিতিতে সকলে ভাল থাকব।তিনি আনোয়ারার সকলকে এই মহামারী করোনা পরিস্থিতিতে কোন রকমের জায়গা জমি নিয়ে সংক্রান্ত বিরোধ সৃষ্টি না করে নিজ নিজ ঘরে নিরাপদে থাকার আহবান করেন। এবং আনোয়ারার কোন মানুষ যেন অনাহারে না থাকে তার জন্য সামনে সকল ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন,আনোয়ারা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব তৌহিদুল হহক চৌধুরী,আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ,আনোয়ারা থানা অফিসার ইনচার্জ দুলাল মাহমুদ, আনোয়ারা উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী,উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ১নং বৈরাগ চেয়ারম্যান আলহাজ্ব সোলায়মান,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ মালেক।

আরো উপস্থিত ছিলেন,২নং বারশত ইউপি চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ,চাতরী ইউপি চেয়ারম্যান ইয়াসিন হিরু,বোরহান উদ্দীন চৌধুরী মুরাদ,বৈরাগ ইউনিয়ন আওয়ামীগের সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দীন,রায়পুর প্রাক্তন চেয়ারম্যান আবু ছৈয়দ,ইউপি সদস্য হাফেজ ইসহাক,ইউপি সদস্য ওসমান গনি চৌধুরী,ইউপি সদস্য নুর জামাল প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here