আইআইইউসিতে দুইদিনব্যাপী গ্রাফিক্স ডিজাইন ওয়ার্কশপ উদ্বোধন!

আসিফ ইকবাল,
অদ্য ৩ জুলাই, ২০২১ আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) এর বিজনেস ডিপার্টমেন্টের এইচ আর ক্লাব এবং ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউট ঢাকার যৌথ উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রীদের জন্য দুই দিন ব্যাপী “গ্রাফিক ডিজাইন অনলাইন ট্রেনিং” ভার্চুয়াল কর্মশালার উদ্বোধনী ক্লাস অনুষ্ঠিত হয়েছে। উক্ত ভার্চুয়াল কর্মশালার পৃথক পৃথক সেসানে প্রায় ৬০০ ছাত্র-ছাত্রী অংশ গ্রহন করেন। এদের মাঝে ৩৪০জন ছাত্র এবং ২৬০জন ছাত্রী রয়েছেন।

উক্ত কর্মশালায় সভাপতিত্ব করেন বিভাগীয় কর্মশালা ও সেমিনার কমিটির আহ্বায়ক ড: মুহাম্মদ মাহিউদ্দিন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসা প্রশাসন বিভাগের সভাপতি এবং সহযোগী অধ্যাপক মোহাম্মদ এমদাদ হোসেন। সার্বিক ত্বত্তাবধানে ছিলেন সহকারী অধ্যাপক এবং প্রেসিডেন্ট এইচ আর ক্লাব আবদুল্লাহ মোহাম্মাদ আহসানুল মামুন ও সহকারী অধ্যাপক ডঃ মুহাম্মদ রহিম উদ্দিন। অনুষ্ঠানে ওয়ার্কশপ অরগানাইজিং কমিটির সদস্য সহযোগী অধ্যাপক জাহিদ হোসেন ভূঁইয়া ও সহকারী অধ্যাপক মোহাম্মদ নাজমুল হক উপস্থিত থেকে ছাত্র ছাত্রীদের উৎসাহিত করেছেন। ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউট এর বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার কাছমিন উদ্দিন তীলক ও সিনিয়র এক্সিকিউটিভ সাইদুর রহমান ইমন এর সহযোগিতায় এবং ট্রেইনিং ফ্যাকাল্টি তানভীর চৌধুরী ও টি এইচ রানা’র সর্বাত্মক প্রশিক্ষণের মাধ্যমে কর্মশালাটি প্রানবন্ত হয়ে ওঠে।

প্রধান অতিথির বক্তব্যে বিষয় ভিত্তিক জ্ঞানচর্চার পাশাপাশি এ ধরনের সফ্টস্কীল এ প্রশিক্ষণ নিয়ে ছাত্র-ছাত্রীরা নিজেদের দক্ষ জনশক্তিতে রূপান্তর করে দেশ গঠনে ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন বিভাগীয় সভাপতি সহযোগী অধ্যাপক মোহাম্মদ এমদাদ হোসেন।

আইআইইউসির সাথে আসন্ন ইভেন্টগুলির জন্য ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউট এর সহযোগিতা অব্যাহত থাকবে এই আশাবাদ ব্যক্ত করে সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ওয়ার্কশপ ও সেমিনার আয়োজন কমিটির আহ্বায়ক ডঃ মুহাম্মদ মাহিউদ্দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here