অডিও ফাঁস, বাসে আগুন দেয়ার নির্দেশ দেন নিপুণ রায়!

নিজস্ব সংবাদদাতা,
হেফাজতের ডাকা হরতালে সহিংসতা সৃষ্টির প্ররোচণা দেওয়ার অভিযোগে বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও দক্ষিণ কেরানীগঞ্জ বিএনপির সভাপতি নিপুণ রায়কে আটক করেছে র‍্যাব। সম্প্রতি একটি অডিও ক্লিপে নিপুণ বিএনপি নেতাদের যানবাহনে আগুন ধরানোর নির্দেশ দিচ্ছেন এমনটা শোনা যায়।

এদিকে বিষয়টি নিশ্চিত করে র‍্যাব সময় নিউজকে জানায়, নিপুণ রায় চৌধুরী হেফাজতের রোববার (২৮ মার্চ) হরতালে তার দলীয় ক্যাডারদের গাড়ি পোড়ানোর নির্দেশনা দেন। নিপুণ রায় চৌধুরীকে আজ বিকেল ৪টায় র‍্যাব গ্রেফতার করে। নিপুণ রায়ের নির্দেশনা পালনকারী কেরানীগঞ্জের স্থানীয় বিএনপি নেতা আরমানকেও গ্রেফতার করেছে র‍্যাব।

অডিও বার্তায় নিপুণ রায় চৌধুরী কেরানীগঞ্জের স্থানীয় বিএনপি নেতা আরমানকে মুঠোফোনে হরতালে বাসে বা যে কোনো যানবাহনে আগুন লাগিয়ে তা ভিডিও করে তাকে পাঠাতে বলেন।

অডিও ক্লিপে নিপুণকে বলতে শোনা যায়, ‘একটা কিছু করা যাবে না? বাস হোক যেটাই হোক, ফুল ধরবে, ধরবে। একটু কাছ থেকে ছবি বা ভিডিও পাঠাবেন। অবশ্যই। অবশ্যই।’ ওপাশ থেকেও আরমান সম্মতি জানান।

বিস্তারিত: https://cutt.ly/rxNt3Wq

পরবর্তীতে স্থানীয় বিএনপি নেতা ও নিপুণ রায়ের অনুসারী আরমান ও খোরশেদ গাড়িতে আগুন ধরান এবং ছবি নিপুণের হোয়াটসঅ্যাপে পাঠান।

© Somoy Media Limited

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here