অগ্নিকাণ্ডে আহতদের সহায়তায় এশিয়ান গ্রুপের ডিএমডি সাকিফ আহমেদ সাথে ছিল মানবিক যুবলীগ নেতা আরশেদুল আলম বাচ্চু

নিউজ ডেস্ক, চট্টগ্রাম ট্রিবিউন

সীতাকুণ্ডে বিস্ফোরণে আহতদের দেখতে যান চট্টগ্রাম চেম্বারের পরিচালক ও এশিয়ান গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সাকিফ আহমেদ সালাম। তিনি হাসপাতালে গিয়ে দেখেন হাসপাতালের বারান্দায়, বেড়ে মৃত্যু যন্ত্রণায় ছটফট করছে অগ্নিদগ্ধরা। এসব রোগীর জন্য নেই পর্যাপ্ত ফ্যানও। হাসপাতালে এমন দৃশ্য দেখে তিনি তাৎক্ষণিক ঘোষণা দিলেন রোগীদের জন্য পর্যাপ্ত পরিমাণ স্ট্যান্ড ফ্যান ব্যবস্থা করার। যেমন কথা, তেমন কাজ। ঘোষণার পরদিনই আহতদের সাহায্যে এগিয়ে এলেন শিল্পপতি সাকিফ আহমেদ সালাম। শুধু স্ট্যান্ড ফ্যান নয়, দিলেন স্বেচ্চাসেবীর জন্য বিপুল পরিমাণ টি-শার্ট ও রোগীদের জন্য কাপড়ও।

 

সোমাবার (৬ জুন) চমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. শামীম হাসানের হাতে এসব সামগ্রী হস্তান্তর করেন চট্টগ্রাম চেম্বারের পরিচালক সাকিফ আহমেদ সালাম। এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য আরশেদুল আলম বাচ্চুসহ চিকিৎসক, স্বেচ্চাসেবী ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

 

সাকিফ আহমেদ সালাম বলেন, অগ্নিদগ্ধরা মৃত্যু যন্ত্রণায় ছটফট করতে দেখে খুবই কষ্ট পেলাম। নিজের বিবেকের তাড়নায় রোগীদের জন্য এসব সামগ্রী কিনে দিয়েছি। যাতে তাদের কষ্ট কিছুটা হলেও লাগব হয়। সকল দুর্যোগের সময় এশিয়ান গ্রুপ সাধারণ মানুষের পাশে ছিলো এবং ভবিষ্যতেও থাকবে। এর আগেও রবিবার অগ্নিকাণ্ডে আহতের জন্য জেলা প্রশাসকের মাধ্যমে এশিয়ান গ্রুপের পক্ষ থেকে বিভিন্ন প্রয়োজনীয় সামগ্রী হস্তান্তর করা হয়।

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here